Home / সেক্স লাইফ / ভোরে সহবাস করলে যে যে উপকার পাওয়া যায়

ভোরে সহবাস করলে যে যে উপকার পাওয়া যায়

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো ভোরে সহবাস করলে যে যে উপকার পাওয়া যায় সে সব কথা নিয়ে। সহবাসের সঠিক সময় নিয়ে বিতর্কের শেষ নেই। সময় নিয়ে একেকজনের যুক্তি একেক রকম। কিন্তু ভোরে সহবাসের ফলে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি ছাড়াও অনেক উপকার পাওয়া যায় বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা।ভোরে সহবাস করলে যে যে উপকার পাওয়া যায়

ভোরে সহবাস করলে যে যে উপকার পাওয়া যায়

এক সমীক্ষার পর তারা জানান, রাত বা অন্য সময়ের চেয়ে ভোরে মিলনের ফলে হৃদরোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা অনেকটাই কমে যায়। এরই সঙ্গে সঙ্গে রোগ প্রতিরোধ ক্ষমতাও অনেক বেড়ে যায়।এ সময় নারী এবং পুরুষ উভয়েরই যৌন হরমোনগুলির মাত্রা থাকে তুঙ্গে। তবে এ সময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হয়। তাই ঘুমাতে যাওয়ার সময় পরিষ্কার-পরিচ্ছন্ন হওয়া খুবই জরুরি।

ভোরবেলা মিলন শরীরে অ্যান্টিবডি গঠন করতে সাহায্য করে, শরীরের রক্ত সঞ্চালন সঠিক থাকে। এছাড়া সকালের মিলনের ফলে আর্থ্রাইটিস ও মাইগ্রেনের মত রোগ কম হয়।

সকালে খালি পেটে শারীরিক মিলনের উপকারিতা

খালি পেটে সকালে শারীরিক মিলনের উপকারিতা। সকালে ঘুম থেকে উঠে, খালি পেটে শারীরিক মিলনের ফলে নানারকম শারীরিক উন্নতি হওয়া সম্ভব। হার্ট অ্যাটাক, রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিসহ আরো বিভিন্ন উপকারিতা পাওয়া যায়।

খালি পেটে সকালে শারীরিক মিলনের উপকারিতা

  • নিয়মিত ভোরবেলা খালি পেটে সহবাসে লিপ্ত হলে কমে হার্ট অ্যাটাকের সম্ভবনা।
  • নিয়মিত ভোরবেলা যৌন মিলনে লিপ্ত হলে বাড়ে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা।
  • যৌন মিলনের ফলে ক্যালরি বার্ন হয়, কিছুটা এক্সারসাইজেরও কাজ করে এটি৷ ফলে সকাল সকাল যৌন মিলনে হলে মেদ ঝরে৷ শরীর ফিট থাকে।
  • টেনশন এবং তার জন্য উচ্চ রক্তচাপের সমস্যায় অনেকেই ভোগেন। যৌনতা তাদের শান্তি দেয়। টেনশন কমে৷ এছাড়া শরীরে অ্যান্টিবডির পরিমাণও এতে বৃদ্ধি পায়।

ভাল থাকুন, সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে
কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

পুরুষের শারীরিক উর্বরতার ৬টি লক্ষণ

পুরুষের শারীরিক উর্বরতার ৬টি লক্ষণ

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *