Home / সেক্স লাইফ / বীর্য কি ? পুরুষের বীর্যের রং কি?

বীর্য কি ? পুরুষের বীর্যের রং কি?

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো বীর্য কি ? পুরুষের বীর্যের রং কি সে সব কথা নিয়ে। অনেকেই এই প্রশ্নটি করেছেন যে বীর্য কি ? চলুন জেনে নিই বীর্য কি এবং এটি কি রঙের ?পুরুষের বীর্যের রং কি

বীর্য কি ? পুরুষের বীর্যের রং কি?

বীর্য একপ্রকার জৈবিক তরল যা যৌনসঙ্গমের শেষ পর্যায়ে চরম সুখানুভূতি সৃষ্টির সঙ্গে পুরুষাঙ্গ হতে নি:সৃত হয়। কেবল যৌনসঙ্গম নয়, যৌনানন্দ লাভের জন্য হস্তমৈথুনের মাধ্যমেও বীর্যস্খলন করা হয়ে থাকে। বীর্য (Semen) যা বীর্যরস নামেও পরিচিত, হচ্ছে এক প্রকার জৈব তরল যা spermatozoa পারে ধারণ করে। বীর্য পেলভিসের ভেতরে সেমিনাল ভেসিকল থেকে তৈরি হয়। যে প্রক্রিয়ার মাধ্যমে বীর্য বের হয় তাকে বীর্যপাত বলে। তাহলে বীর্য কি প্রশ্নের কৌতুহল নিবারণ হলো।

এবার চলুন জেনে নেই বীর্যের রং সম্বন্ধে: পুরুষের বীর্যের রং সাধারণত হলুদে-বাদামি বর্ণের হয়ে থাকে।

যৌ জীবনেকে সুখি করতেেএবং জনা জ্ঞানকে দৃঢ় ও অজানাকে জানার জন্য আমাদের সাথে থাকুন। আশাকরি আপনার যৌন জীবন সুখময় ও দীর্ঘস্থায়ী হবে।

ভাল থাকুন, সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

লিঙ্গের আকার কি সত্যিই গুরুত্বপূর্ণ

লিঙ্গের আকার কি সত্যিই গুরুত্বপূর্ণ

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *