Home / সেক্স লাইফ / লিঙ্গের আকার কি সত্যিই গুরুত্বপূর্ণ

লিঙ্গের আকার কি সত্যিই গুরুত্বপূর্ণ

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো লিঙ্গের আকার কি সত্যিই গুরুত্বপূর্ণ তা নিয়ে। আপনার লিঙ্গের আকার কি বড় ব্যাপার ? এটা একটা পুরাতন বিষয় যে বিষয়ের সাথে মানুষ প্রতিদিনই লড়াই করে চলছে। এ প্রশ্নটি মানুষের চিন্তার সৃষ্টি এবং নানাবিধ ভয়ের ব্যপকতা বাড়াচ্ছে, যেহেতু মানুষ তাদের অপর্যাপ্ততার (কম সেক্স) সম্ভাবনা নিয়ে ভাবে।লিঙ্গের আকার কি সত্যিই গুরুত্বপূর্ণ

লিঙ্গের আকার কি সত্যিই গুরুত্বপূর্ণ

আপনার চিন্তা ধারায় এটি কঠিন একটি প্রশ্ন এবং সৌভাগ্য বশত এ সমস্যা প্রায় সময় আপনার সহপাটিদের থেকে নিজের উপলব্ধি করতে হয়।

লিঙ্গের সাইজঃ প্রকৃত ব্যাপার না এবং ভূল ধারনা

প্রথম কারণ। Psychology of Men and Masculinity এর প্রতিবেদন অনুসারে

৬৮ % খাড়া লিঙ্গের মধ্যে অধিকাংশ পুরুষের লিঙ্গ ৪.৬ থেকে ৬ইঞ্চি লম্বা হয়। ১৬ % লোকের সোজা লিঙ্গের সাইজ ৬.১ ইঞ্চি থেকেলম্বা এবং শুধু মাত্র ৬.৯ ইঞ্চি অতিক্রম করেছে.২.৫ % লোকের।

এবং খাড়া লিঙ্গ মাত্র ১৬% পুরুষের ৪.৫ ইঞ্চি থেকেও ছোটো । তাদের আবার শুধু ২.৫% পুরুষের ৩.৭ ইঞ্চির নিচে।

সুতরাং এখন আপনি জানেন।

কিন্তু আপনি কি জানেন যে, কে লিঙ্গের সাইজ নিয়ে চিন্তিত?

আর একটি একই সেমিনারে ৫২০০০ এর ও বেশি পুরুষ এবং মহিলার অংশগ্রহণ থেকে ৪৫ % লোকের এক প্রতিবেদনে বলা হয় যে তারা লিঙ্গের সাইজ নিয়ে খুশি নয় তাই তারা আরও লম্বা করতে চাই। পরিচিতদের তুলনামূলক গড়পর্তায় ১৬% পুরুষেরই ছোটো। এবং বৃদ্ধ পুরুষদের ক্ষেত্রে একই উপলদ্ধি পরিবর্তিত হয় না তাই এভাবে দেখা গেল একই সংখ্যক বৃদ্ধরা তাদের লিঙ্গ নিয়ে খুশি না কারণ তাদের শক্ত পুরুষের লিঙ্গের মতো সক্রিয় সোজা না। তাদের অপর্যাপ্ততার (কম সেক্স) পরিণতির বিষয় ধারনা আছে। পুরুষেরা বিশ্বাস করে যে তাদের লিঙ্গ এতো ছোট যে তারা তাদের সহপাটিদের সামনে ধোন বের করতে লজ্জা পায়। সম্ভবত সেক্স করার সময় তারা তাদের ছোটো নুনুকে বেশি লুকাই। এবং অবশেষে তাদের অসুন্দর এবং ব্যর্থ বলে বিচার করে। আন্যথায় কিছু মানুষ আছে যারা সম্ভবত খুব বড় লিঙ্গ নিয়ে নিজেদের আত্মপ্রত্যয়ী এবং আকর্ষণীও বলে মনে করে। তবে মজার ব্যাপার সামগ্রিক রিপোর্ট থেকে জানা যাই যে, ৮৪ % মহিলারা তাঁদের পুরুষদেরলিঙ্গের সাইজ নিয়ে আনন্দিত। তাইপুরুষের এই সমস্যাটি মহিলাদের নিকট কোন সমস্যা না বলেই বিবেচিত।

গল্প এখানেই শেষ নয়, লিঙ্গের ব্যাপার হল মহিলাদের উপর। কারণ যখন মহিলারা লিঙ্গের সাইজ(আকার) সম্পর্কে বলে তখন তারা মোটাতেই আশাবাদী লম্বাতে নয় বলে বোঝায়।

“একটা খুব লম্বা ত্বকের লিঙ্গ কখনো আরাম দায়ক নয় ছোটো লিঙ্গের মতো।” এটা বলেছেন লস এঙ্গেলস এর যৌনবিদ পাটটি ব্রিট্টন, পি এইস ডি।

লিঙ্গের সাইজঃ মূল বিষয় কি?

মেয়েদের খুশি অথবা সেক্সে আনন্দদেয়ার ক্ষেত্রে লিঙ্গের সাইজ (আয়তন) ই বড় বিষয়?

সেক্সের ক্ষেত্রে মেয়েদের দুইটি মানষিকতা কাজ করে তা হল লিঙ্গ যেন খুব সহজে ভাগাস্কুর এবং গ-স্পটে ( যৌনদারের নরম একটা স্তান) ঢুকে কাম উদ্রেক সৃষ্টি করে।

এর মানে হল একটি ছোটো এবং খাটো লিঙ্গও যৌনদারের ভেতর ঢুকে পরম আনন্দ দিতে পারে।

!! একটা প্রবাদ আছে, এটি কোন সাইজের(আয়তনের)ব্যাপার নয় বরং কিভাবে আপনি আনন্দ দিতে পারছেন সেটাই মুখ্য বিষয় !! যদি পুরুষেরা তাঁদের প্রেমিকাকে পটাতে এবং আনন্দ দিতে সক্ষম হয় তবেই সে শুধু মেয়েদেরকে বড় ধরণের সুখ দিতে এবং ভালবাসতে সক্ষম হবে।

ভাল থাকুন, সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

যে দুটি সেক্স পজিশনে মেয়েরা সহজে অরগাজম পায়

যে দুটি সেক্স পজিশনে মেয়েরা সহজে অরগাজম পায়

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *